বিশেষ পরিষেবা/FAQ

 

১।  শিপে কার্গো বুকিং এবং কাস্টমস্ ডকুমেন্টটেশন করে দ্রুত পণ্য খালাস/বুঝে নিতে আমাদের নিজস্ব টিম কাজ করছে। তাই সঠিক নিয়মে পণ্য আমদানী অথবা রপ্তানী করতে আমাদের সহযোগিতা নিন।

২। কাস্টম হাউজে আটককৃত/অনেকদিন পড়ে থাকা পণ্য নিলাম শাখায় পৌছার আগেই ফাইল প্রসেস করে পণ্য বুঝে নিতে আমাদের আগ্রাবাদ শাখায় যোগাযোগ করুন।

৩। IRC/ERC/কাস্টম আটককৃত ফাইল পুনঃনিবন্ধন  নিতে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। আমাদের উর্দ্ধতন কর্তৃপক্ষের সহযোগিতায় দ্রুত আপনার পন্য খালাস পাবে। কাস্টম ও শুল্ক গোয়েন্দা বিভাগের সাথে ফাইল প্রসেসের জন্য আমাদের রয়েছে বিশেষ সুনাম ও দক্ষতা।

৪। Fedex, DHL, Aramax এদের মত দ্রুত পার্সেল বিদেশে পাঠাতে/বুকিং করতে Wisdom Express এর ফরেন ট্রেড এজেন্সির সহযোগিতা নিলে অনেক হয়রানি থেকে বেঁচে যেতে পারবেন, (খরচ ও সময় দুইটিই বেঁচে যাবে)।

Email: manworldnet@gmail.com/Whtsup 01859097618/ 01733932168 পার্সেল বুকিং ট্রেকিং, ডেলিভারি ইস্যূ থাকলে আমাদেরকে উপরের নম্বরে জানানোর অনুরোধ।

৫। ই-কমার্স পেইজ এবং ট্রেডিং যেমন: Ali Baba, Ali Express & Amazon থেকে অফিসিয়াল ওয়েতে সরাসরি পন্য ক্রয় করে ডিলার/ট্রেডার এবং ব্যবসা বান্দব প্রতিষ্ঠানগুলোকে সহজেই কেরিং ও কাস্টম সুবিধা দিয়ে আসছে Wisdom Express কর্তৃপক্ষ।

৬। এল.সি বা ট্রেড এল.সি এর সুবিধা পেতে এবং কমার্শিয়াল ডকুমেন্ট তৈরী করতে আমাদের চট্টগ্রাম ও ঢাকা অফিসে এক্সিকিউটিভদের সহযোগিতা নিন। কমার্স ব্যাংক ও প্রাইম ব্যাংকের সহযোগিতায় দ্রতই এল.সি করার ব্যবস্থা করে দিচ্ছি আমরা। আমদানি-রপ্তানী ব্যবসায় গতি আসুক সহজেই। প্রাইম ব্যাংক ১২০১১০২০০২৯২০২, আগ্রাবাদ শাখা। ঢাকা ব্যাংক লি: খিঁলগাঁও শাখা, ২২৪১০০২৭০৩। কাস্টম, শিপিং, এল.সি বিষয়ক লেনদেন ব্যাংকে করার জন্য অনুরোধ থাকলো।

৭। চায়না, দুবাই, ইউকে থেকে ওয়্যার হাউজ সুবিধা পেতে প্রি-শিপমেন্ট বুকিং নিতে, শিপমেন্ট ট্রাকিং করতে চলে আসুন আগ্রাবাদ অফিসে অথবা ই-মেইল করুণ বিস্তারিত জানুন।

৮। সহজে কার্গো অথবা পার্সেল ফ্লাইটে বা শিপে বুকিং করাতে চাইলে সরাসরি আগ্রাবাদ, চট্টগ্রাম অথবা ঢাকা এয়ারপোর্ট অফিসে যোগাযোগ করার বিনীত অনুরোধ থাকলো।

৯। অনলাইন ওয়েতে ঘরে বসে আপনার সেবা পৌছে দেওয়ার জন্য আমাদের কাস্টমার এক্সিকিউটিভগন নিরলস কাজ করে যাচ্ছে। কার্টুন বা বক্স বা প্যাকেট আপনার নিকটস্ত কুরিয়ার সার্ভিস যেমন: সুন্দরবন, এস.এ পরিবহন, সওদাগর ট্রান্সপোর্ট যোগে ঢাকা এয়ারপোর্ট অথবা আগ্রাবাদ এক্সেস রোডে পাঠিয়ে দিন। এরপর ০১৮৫৯০৯৭৬১৮ অথবা ০১৭৩৩৯৩২১৬৮ উক্ত নাম্বারে লোকাল কুরিয়ার বা ট্রান্সপোর্ট এর মেমো হোয়াসটআপ করবেন। এরপর এক্সিকিউটিভ আপনাকে এয়ার বিল বা টেগ নাম্বার প্রদান করবেন। এরপর মার্চেন্ট পে-বিকাশ করবেন ০১৮৫৯০৯৭৬১৮ অথবা ০১৭৩৩৯৩২১৬৮ নম্বরে। এরপর বিদেশের গন্তব্যের দেশটির এরিয়া কোড ও ঠিকানা নির্ভুলভাবে হোয়াটসআপ করবেন, ৭ থেকে ১০ দিনের মধ্যে। দুবাই, ইউকে, চায়না, ইউএসএ আপনার গন্তব্যের যে কোন দেশে পার্সেলটি পৌছে যাবে। সপ্তাহে ২৪/৬ দিন হোয়াটসআপ যোগে ঘরে বসে আপনার পার্সেলটি ফ্রিতে ট্রাকিং করতে পারবেন আমাদের সাথে। বিশেষ সহযোগিতা প্রাপ্তির জন্য অফিসে আসবেন।

১০। জরুরী সেবা, শিপিং কার্গো ও কাস্টম ক্লিয়ারিং নিতে অথবা দুবাই, ইউকে, চায়না, ইউএসএ আপনার কার্গো শিপে বুক নিতে বি.এল কপি, প্যাকিং লিস্ট, ইনভয়েস কোম্পানীর ই-মেইলে পাঠাতে পারেন এবং শিপিং ও কাস্টম সংক্রান্ত পরিসেবা পেতে অফিসে আসার অনুরোধ। অনলাইনে শিপিং ও কার্গো পরিসেবা প্রদানযোগ্য নয়।

১১। স্টুডেন্টদের পার্সেল, ইউনিভার্সিটিতে এ্যাপলিকেশন ফিস পাঠানো, পাসপোর্ট পাঠানো, বিদেশী ইউনিভাসিটির এনরোলমেন্ট কপি নিয়ে আসা, ব্যাংক কার্ড পাঠানো ইত্যাদি সার্ভিসের জন্য ঢাকা অফিসে বা ০১৮৫৯০৯৭৬১৮ অথবা ০১৭৩৩৯৩২১৬৮ নম্বরে যোগাযোগ করার অনুরোধ থাকলো।

 

১২| অভিযোগ ও পরামর্শ বিষয়ক অথবা সহযোগিতার জন্য manworldnet@gmail.com, info@wisdomexpressbd.com /Whtsup 01859097618/ 01733932168 পার্সেল বুকিং ট্রেকিং, ডেলিবারি ইস্যূ থাকলে আমাদেরকে উপরের নম্বরে জানানোর অনুরোধ। 

 

 

Image